Best Smart Flood Sensors

পৃথিবীতে খুব কম কিছু জিনিস পানির আকারে কোনও বাড়ির অনেক ক্ষতি করতে পারে, বিশেষত যদি সেই জল প্রায় কোনও সময়ের জন্য জল ছাড়াই যায়। জল ফুটো সেন্সরগুলি একটি কঠিন সমাধান সরবরাহ করে যা কোনও ফুটো হওয়ার ক্ষেত্রে আপনাকে সতর্ক করতে পারে।

এই সেন্সরগুলি ইনস্টল করার সর্বোত্তম জায়গা হ’ল বাথরুম বা রান্নাঘরের সিঙ্কের নীচে বা আপনার বাড়ির গরম জলের হিটারের কাছে।

বাজারে বিভিন্ন ধরণের বন্যা এবং ফুটো সেন্সর রয়েছে এবং এটি আপনার বাড়ির জন্য উপযুক্ত যা সংকুচিত করা কঠিন হতে পারে। আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করতে এই তালিকাটি বাজারের সেরা বন্যা সেন্সরগুলিকে কভার করবে।

ফাইব্রো বন্যা সেন্সর

ফাইব্রো বন্যা সংবেদক বিভিন্ন কারণে দাঁড়িয়ে আছে। একটি হ’ল এটি হোমকিট সামঞ্জস্যপূর্ণ, অনেক সেন্সর বাজারে প্রতিযোগিতা করে। এটি হওয়ার আগে সমস্যাগুলি সনাক্ত এবং সনাক্ত করতে সহায়তা করার জন্য এটি একটি ফাঁস এবং তাপমাত্রা সংবেদক সহ সজ্জিত।

এটিতে একটি শ্রবণযোগ্য অ্যালার্ম রয়েছে যা অ্যাপটিকে একটি পুশ নোটিফিকেশন দিয়ে ট্রিগার করে। আপনি স্বয়ংক্রিয়ভাবে জল প্রবাহ বন্ধ করতে অন্যান্য ডিভাইসগুলি যেমন সুরক্ষা ভালভগুলি সংযুক্ত করতে পারেন।

আপনি যখন ফাঁস সনাক্ত হয় তখন কোনও নির্দিষ্ট রঙ চালু করতে আপনার বাড়িতে লাইটগুলি ট্রিগার করতে ফাইব্রো বন্যা সেন্সর প্রোগ্রাম করতে পারেন। অবশেষে, এটিতে টেম্পার প্রুফ অ্যালার্ম রয়েছে, যে কেউ যেখানে সেন্সর ইনস্টল করা আছে সেগুলি সরাতে চেষ্টা করে।

লিক্সমার্ট স্টার্টার কিট

লিক্সমার্ট স্টার্টার কিটটি কেবল বন্যার সংবেদকের চেয়ে বেশি নয় – এটি একটি সম্পূর্ণ কিট যা অভ্যন্তরীণ জলের ক্ষতির বিরুদ্ধে লড়াই করার জন্য নকশাকৃত। লিক্সমার্ট স্টার্টার কিটটি এক ইঞ্চি অটোমেটিক ওয়াটার শাটফ ভালভ নিয়ে আসে।

এটি ভিড় থেকে দূরে দাঁড়িয়েছে কারণ এটি Wi-Fi এর উপর নির্ভর করে না; পরিবর্তে, এটি স্মার্ট হোম প্রোটোকল ব্যবহার করে যা নিশ্চিত করে যে ইন্টারনেট এবং বিদ্যুৎ বন্ধ হয়ে গেলেও আপনার বাড়ি নিরাপদ থাকবে। এটি অ্যামাজন অ্যালেক্সা, স্যামসাং স্মার্টথিংস এবং উইঙ্ক স্মার্ট হোম হাবের সাথে একীভূত হয়েছে।

লিক্সমার্ট সেন্সর লিক সনাক্তকরণের পাঁচ সেকেন্ডের মধ্যে স্বয়ংক্রিয়ভাবে জলটি বন্ধ করে দেবে। এটি সীমাহীন জল থেকে ন্যূনতম ক্ষতি নিশ্চিত করে। আপনি আপনার বীমা সংস্থার উপর নির্ভর করে আপনার বাড়ির বীমা প্রিমিয়ামে ছাড়ের জন্য যোগ্য হতে পারেন।

লিক্সমার্ট স্টার্টার কিটে স্বয়ংক্রিয়ভাবে শাটফ ভালভ, জলের ফুটো সেন্সর এবং স্মার্ট হাব অন্তর্ভুক্ত রয়েছে।

রিং অ্যালার্ম বন্যা এবং জলের সেন্সর

রিং অ্যালার্ম বন্যা এবং জলের সেন্সরগুলি অন্যান্য রিং পণ্যগুলির মতো সিস্টেমে আবদ্ধ হয়। আপনি যদি ইতিমধ্যে সংস্থাটির কোনও রিং ভিডিও ডোরবেল বা অন্য কোনও ডিভাইসের মালিক হন তবে আপনি সহজেই এগুলিকে একক অ্যাপ্লিকেশনটিতে একত্রিত করতে পারেন।

রিং অ্যালার্ম প্লাবন এবং জল সেন্সর কয়েক মিনিটের মধ্যে ইনস্টল করা যেতে পারে এবং 3 ভি লিথিয়াম ব্যাটারি তিন বছর পর্যন্ত ব্যাটারির জীবন সরবরাহ করে।

সেন্সরটি আপনাকে তাপমাত্রায় কোনও হঠাৎ, অপ্রত্যাশিত ড্রপ সম্পর্কে অবহিত করে কাজ করে। যদি তাপমাত্রা 40 ডিগ্রি ফারেনহাইটের নীচে নেমে যায় তবে আপনি একটি সতর্কতা পাবেন এবং পাইপ হিমশীতল হওয়ার আগে ব্যবস্থা নেওয়ার সময় হবে। কিছু ভুল হলে সেন্সর এক বছরের ওয়্যারেন্টি সহ আসে with

বেস স্টেশনটির 250 ফুটের মধ্যে যতক্ষণ না আপনি বাড়ির যে কোনও পয়েন্টে রিং অ্যালার্ম বন্যা এবং জলের সেন্সরগুলি সংযুক্ত করতে পারেন।

হানিওয়েল ওয়াই-ফাই জল লিক এবং ফ্রিজ ডিটেক্টর

হানিওয়েল স্মার্ট হোম প্রযুক্তির জন্য সর্বাধিক পরিচিত একটি প্রতিষ্ঠান। যদিও হানিওয়েল তার স্মার্ট হোম লাইনআপটিকে রেসিডো নামে একটি আলাদা সংস্থায় পরিবর্তন করেছে, এখনও হানিওয়েল নামটি ওজন বহন করে।

হানিওয়েল বন্যা সেন্সর একটি নমনীয় তারের ব্যবহার করে যা একটি বৃহত অঞ্চল জুড়ে আর্দ্রতা সনাক্ত করতে পারে এবং দেয়াল বা ওয়াশিং মেশিনগুলির কাছে স্থাপনের ক্ষেত্রেও এটি আদর্শ, যেখানে অন্যান্য ফুটো সেন্সরগুলিও সঞ্চালন করতে পারে না।

হানিওয়েল ওয়াই-ফাই জলের ফুটো এবং ফ্রিজ ডিটেক্টরটি ব্যাটারিচালিত, তাই আপনি পাওয়ার আউটলেট (বা লাইভ তারের নিকটে জলের অন্তর্নিহিত ঝুঁকি) নিয়ে চিন্তা না করেই এটি রাখতে পারেন। সেন্সরটি পুনরায় ব্যবহারযোগ্য, সুতরাং এটি যদি জল দিয়ে শুরু হয় তবে আপনি এটি আবার ব্যবহার করতে পারেন।

যদিও এতে প্রতিযোগী সেন্সরগুলির মতো বেশি ঘণ্টা এবং শিস না থাকতে পারে, হনিওয়েল বন্যা সেন্সর একটি শক্ত বিকল্প যা কাজ করে।

জিরকন ফুটো সতর্কতা জল ডিটেক্টর

জিরকন ফাঁস সতর্কতা জল সনাক্তকারী একটি বাজেট বান্ধব বিকল্প। সেন্সর প্রতি মাত্র 15 ডলারে, এই বন্যার ডিটেক্টরগুলি পুরো বাড়ি জুড়ে বসানোর জন্য আদর্শ। যদি জিরকন বন্যার সেন্সরটি জল সনাক্ত করে, এটি 85 ডেসিবেল অ্যালার্মকে ট্রিগার করবে যা তিনদিন অবিরত বেজে উঠতে পারে। যতক্ষণ আপনি অন্য কারও কাছ থেকে দূরে কোনও গ্রামাঞ্চলে বাস করেন, কেউ এলার্ম শুনতে পাবে এবং বুঝতে হবে যে কিছু ভুল।

ট্রেড অফ, তবে, এই ফাঁস সেন্সরগুলির কোনও স্মার্ট ক্ষমতা নেই। সেন্সরটি বন্ধ হচ্ছে তা বোঝাতে কোনও পুশ বিজ্ঞপ্তি বা অন্য কোনও কিছু পাবেন না।

জিরকন ফাঁস সতর্কতা জলের সনাক্তকারী কোনও ওয়্যারিং প্রয়োজন হয় না। আপনার 9 মাসের শেষের দিকে কয়েক মাস ব্যাটারি ব্যাটারি করা দরকার। এই সেন্সরের কম খরচের কারণে, যদি আপনার অনেক ঝুঁকিপূর্ণ অঞ্চল রয়েছে এমন একটি বড় ঘর থাকে তবে এটি একটি আদর্শ বিকল্প। আপনি যদি কোনও স্বল্প ব্যবহারের ক্ষেত্রে যেমন কোনও ফাঁসযুক্ত উইন্ডোটির আশেপাশে কভারেজ চান তবে এটি স্মার্ট হোম সেন্সরের পরিপূরক হিসাবেও দুর্দান্ত কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *