How to Create Custom T-Shirts

আপনি কি জানেন যে আপনি শূন্য আপফ্রন্ট ব্যয় এবং শূন্য স্টক দিয়ে অনলাইনে একটি কাস্টম টি-শার্ট তৈরি করতে পারেন? টিসপ্রিং, রেডব্বল এবং জ্যাজল এর মতো ওয়েবসাইটগুলি আপনাকে একটি ফ্রি স্টোর পৃষ্ঠা তৈরি করতে দেবে এবং তারা আপনার ডিজাইনগুলি বিনামূল্যে বিশ্বব্যাপী প্রিন্ট করে শিপ করবে।

তারা অবশ্যই লাভ হ্রাস করবে, তবে এটি স্টক বা উত্পাদন ব্যয়গুলিতে বিনিয়োগকে মারধর করে। আপনার নিজের পোশাক পরার জন্য নিজেকে কাস্টমাইজ করার দুর্দান্ত উপায় হতে পারে।

আপনি নিজের ব্র্যান্ড শুরু করতে, পণ্যদ্রব্য বিক্রয় করতে বা কাস্টমস পোশাক পরতে চান না কেন, এই গাইডটি আপনাকে জানার প্রয়োজনীয় সমস্ত জিনিস এনে দেবে।

টিসপ্রিং বনাম রেডব্বল বনাম জাজল – কোনটি ভাল?

এখনই কয়েক ডজন কাস্টম মার্চেন্ডাইজ ওয়েবসাইট রয়েছে, তবে আমরা তিনটি শিরোনাম খুঁজে পেয়েছি যা সহজ সাইনআপ এবং তৈরি করে – টেপপ্রিং, রেডবুল এবং জাজল। আমরা এই তিনটি ওয়েবসাইটের মধ্যে দাম, রয়্যালটি এবং পণ্য প্রস্তুতকারকের সরঞ্জামগুলির তুলনা করব।

জাজল – কমপ্লেক্স ডিজাইনার, কম লাভ

কেবল কাস্টম টি-শার্টই নয়, সমস্ত ধরণের পণ্য তৈরির জন্য জাজল সেরা প্ল্যাটফর্ম। জাজ্জলের সাহায্যে আপনি শার্ট এবং হুডি থেকে কাস্টম স্কেটবোর্ড এবং কার্ড খেলতে কয়েকশো পণ্য আপনার নকশা মুদ্রণ করতে পারেন to

টি-শার্ট ডিজাইন তৈরি করার ক্ষেত্রে, জেলার সরঞ্জামগুলি বেশ জটিল হতে পারে। সিস্টেমটি ক্যানভার মতো একটি অনলাইন চিত্র তৈরির সরঞ্জাম হিসাবে কাজ করে। আমাদের জন্য, আমরা পোস্টার বা ছবির ফ্রেমের মতো কিছু তৈরির জন্য পুরোপুরি কাজ করতে জাজল মেকার পৃষ্ঠাটি পেয়েছি, কিন্তু বুঝতে পেরেছি যে টি-শার্টের ডিজাইন বৈশিষ্ট্যগুলি পরের জিনিস।

সবকিছু নিশ্চিত করতে খুব সামান্য সহায়তা রয়েছে এবং মুদ্রণের গুণমান কী হবে তার কোনও বিবরণ নেই, যা বৈশিষ্ট্য প্রতিযোগীদের অফার।

জাজলে রয়্যালটি খুব একটা ভাল নয়। মূল কাস্টম টি-শার্টের মূল মূল্য $ 17.95 এবং আপনাকে অবশ্যই এটিতে রয়্যালটি যুক্ত করতে হবে। প্রস্তাবিত রয়্যালটির হার 5% থেকে 10% এর মধ্যে রয়েছে। এটির মাধ্যমে, আপনি প্রতি টি-শার্টে $ 0.90 থেকে $ 1.90 করেন।

রেডব্বল – সিম্পল ডিজাইনার, লো মাইলেজ

রেডব্বলের পণ্যগুলির একটি বৃহত নির্বাচন রয়েছে এবং এটি ব্যবহার করা খুব সহজ। একটি অ্যাকাউন্ট তৈরি করুন, এবং আপনার ব্যানার এবং আপনার স্টোর সম্পর্কে আপনার প্রোফাইল পৃষ্ঠা থেকে তথ্য যুক্ত করুন। সেখান থেকে, আপনি ছবিগুলি আপলোড করতে পারেন এবং সেগুলি আপনার চয়ন করা কোনও পণ্যতে সরাসরি যুক্ত করা হবে।

এটির সাথে কিছু সমস্যা রয়েছে, কারণ আপনাকে ওয়েবসাইটের বাইরে একটি ডিজাইন তৈরি করতে হবে এবং এটি সরাসরি আপলোড করতে হবে। আপনি একবারে একাধিক চিত্র যুক্ত করতে পারবেন না। আপনি যখন ছবি যুক্ত করবেন সেগুলি আপনার কাস্টম টি-শার্ট বা পণ্যটির পূর্বরূপে প্রদর্শিত হবে। কিছু এই পদ্ধতির পছন্দ করতে পারে তবে উপাদানগুলি যুক্ত করতে এবং ফিনিসিংয়ের আগে ডিজাইনে সামঞ্জস্য করতে সক্ষম হওয়া খুব সহজ।

রেডব্বলে দামের পরিবর্তনগুলি, তবে লেখার সময় আমরা টি-শার্টের দাম £ 12.70 থেকে শুরু করে (16.48 ডলার) পাই। আপনি তার উপরে নিজের মার্জিন যুক্ত করতে পারেন – একটি 10% মার্জিন £ 13.76 ($ 17.86) এর জন্য সস্তার টি-শার্ট বিকল্পের খুচরা মূল্য তৈরি করবে এবং আপনি £ 1.06 ($ 1.38) করবেন make জাজলের প্রস্তাবের মতো।

টিসপ্রিং – সাধারণ ডিজাইনার, যুক্তিসঙ্গত সুবিধা

টেসপ্রিংয়ের ডিজাইনার রয়েছে যা জাজলসের মতো, তবে আরও সোজা। কেবল ছবি আপলোড করুন এবং পাঠ্য যুক্ত করুন। আপনি এটি করার সাথে সাথে ছবি এবং পাঠ্য টি-শার্টে উপস্থিত হবে। আপনি সমস্ত উপাদান সরিয়ে, ঘোরানো এবং পুনরায় আকার দিতে ক্লিক করতে পারেন।

জাজ্জলের ডিজাইনারের চেয়ে আমরা যা পছন্দ করি তা হ’ল মান পরীক্ষা করা। যদি আপনি খুব নিম্ন মানের চিত্রগুলি যুক্ত করেন তবে টিসপ্রিং আপনাকে জানাতে দেবে। ছবিগুলি একে অপরের সাথে মিলে যায় কিনা তাও আপনি দেখতে পাবেন।

আরও জটিল কাস্টম টি-শার্ট ডিজাইনের জন্য, টেসপ্রিং আপনাকে একটি প্রিন্ট টেমপ্লেট সরবরাহ করবে যাতে আপনি সবকিছুকে পুরোপুরি লাইন করতে পারেন।

টিসপ্রিং কিছুটা আলাদা দাম নির্ধারণ করে। বেস প্রাইসের উপরে রয়্যালটি যুক্ত করার পরিবর্তে আপনি নিজের শার্টের খুচরা মূল্য চয়ন করতে পারেন এবং টিসপ্রিং আপনার লাভের গণনা করবে। আপনি যদি 17,95 ডলারে টি-শার্টের দাম নির্ধারণ করেন তবে আপনি প্রতি শার্ট প্রতি $ 7.38 বানাতে পারবেন – রেডব্বল এবং জাজলের চেয়ে অনেক ভাল far

টিসপ্রিংয়ের কম বেস মূল্যের সাথে, আপনি সস্তা জন্য নিজের কাস্টম টি-শার্ট ডিজাইন কিনতে পারেন, বা প্রতিটি বিক্রয় দিয়ে আরও মুনাফা অর্জন করতে পারেন।

কীভাবে টিসপ্রিংয়ে আপনার নিজস্ব কাস্টম টি-শার্ট তৈরি করবেন
আরও বিশেষত কাস্টম টি-শার্ট তৈরি করতে আরও সুবিধা এবং আরও ভাল ডিজাইনারদের সাথে, আমরা এই গাইডের জন্য টিসপ্রিং নিয়েছি। নীচে, আমরা আপনাকে ব্যাখ্যা করব যে কীভাবে আপনি নিজের দোকান সেট আপ করতে পারেন এবং আপনার নিজের পছন্দমতো টি-শার্টটি নিজেরাই বিক্রয় বা কিনতে করতে পারেন।

শুরু করতে, প্রথমে টিসপ্রিং এ যান এবং উপরের বাম দিকে ডিজাইনিং স্টার্ট ক্লিক করুন।
অ্যাকাউন্ট তৈরির প্রক্রিয়াটি দেখুন।
এরপরে, তৈরি ও বিক্রয় ক্লিক করুন এবং চালিয়ে যান ক্লিক করুন।
আপনার স্টোরের নামটি চয়ন করতে হবে – এটি আপনার নিজস্ব কাস্টম ইউআরএল হবে যেখানে আপনি নিজের পছন্দসই পণ্য তালিকাভুক্ত করতে পারেন।
এরপরে, আমরা আপনাকে টিসপ্রিং হোমপেজে ফিরে যাওয়ার পরামর্শ দিই। এখান থেকে আবার স্টার্ট ডিজাইনিং এ ক্লিক করুন।

আপনি যে পণ্য বিভাগ এবং পণ্যটিতে আপনার নকশাটি যুক্ত করতে চান তা চয়ন করুন। এই গাইডের জন্য, আমরা ইউনিসেক্স / পুরুষদের টি-শার্ট এবং তারপরে ক্লাসিক টি বেছে নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *