How to Turn Yourself Into a Cartoon

আপনি কি আপনার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় নিজের সেই সুন্দর কার্টুন সংস্করণগুলি ব্যবহার করতে দেখেছেন? আপনি কি কখনও নিজেকে কার্টুনে পরিণত করার কথা ভেবে দেখেছেন? সুসংবাদটি হ’ল, এটি বিটমো জি অ্যাপ্লিকেশন সহ বিনামূল্যে এবং সহজ।

সুতরাং আপনি যদি নিজের ইমোজি তৈরি এবং ব্যবহার উপভোগ করেন তবে নিজের বিটমজি তৈরির চেষ্টা করুন। লোকেরা অনলাইনে তাদের বুদ্ধিমান কার্টুন-শৈলীর মুখগুলি দেখে হাসতে বাধ্য। নিজেকে কার্টুনে রূপান্তর করতে এবং বন্ধুদের এবং পরিবারের সাথে আপনার যোগাযোগের আরও মজাদার আনতে বিটমো ব্যবহার করতে শিখুন।

বিটমোজি কীভাবে বিটস্ট্রিপ থেকে আলাদা?

স্ন্যাপচ্যাট ক্রমাগত তার ব্যবহারকারীদের জন্য নতুন মজাদার অ্যাড-অনগুলি আনার চেষ্টা করছে। এগুলি সর্বদা নতুন আপডেটগুলি রোল করে চলেছে, এবং কখনও কখনও তাদের অভ্যস্ত হতে কিছুটা সময় নেয়, যেমন সমস্ত স্ন্যাপচ্যাট ইমোজি মানে।

তবে বিটমোজি সম্পূর্ণ নতুন ধারণা নয়। আপনি নিজের এবং আপনার বন্ধুদের কমিক সংস্করণ তৈরি করতে এবং বিটস্ট্রিপস অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে এটিকে বিভিন্ন পরিস্থিতিতে রাখতে সক্ষম হয়েছিলেন। এটি মূলত ফেসবুকের মালিকানাধীন ছিল এবং তারপরে 2016 সালে স্ন্যাপচ্যাট দ্বারা অধিগ্রহণ করা হয়েছিল।

বিটস্ট্রিপসটি সরিয়ে নেওয়ার পরে, স্নাপচ্যাট বিটমোজি নিয়ে আসে – এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে নিজের ইমোজি-স্টাইলের অবতার তৈরি করতে দেয় এবং তারপরে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে এটি ব্যবহার করতে দেয় use

বিটস্ট্রিপগুলি ফেসবুক ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছিল এবং বেশিরভাগই সেই এক প্ল্যাটফর্মে ফোকাস করা হয়েছিল, বিটমোজি সামাজিক যোগাযোগ মাধ্যমটির বেশিরভাগ অংশ জুড়ে। আপনি স্নাপচ্যাট, ফেসবুক, ম্যাসেঞ্জার, স্ল্যাক, জিমেইল এবং অন্য কোনও যোগাযোগ প্ল্যাটফর্মে আপনার কমিক অবতার এবং ব্যক্তিগত স্টিকারগুলি ব্যবহার করতে পারেন যা আপনাকে অনুলিপি এবং পেস্ট করতে দেয়।

আপনার নিজের বিটমোজি তৈরি করুন

বিটমোজি দিয়ে শুরু করতে, আপনাকে প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে হবে (আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়ের জন্য উপলব্ধ)। অ্যাপের ওয়েবসাইটে, আপনি iMessage এবং Chrome ওয়েব ব্রাউজারের জন্য বিটমোজি ডাউনলোড করার বিকল্পগুলিও খুঁজে পাবেন।

আপনার ব্যক্তিগত ইমোজি তৈরি করতে, আপনার ডিভাইস থেকে অ্যাপ্লিকেশনটি অ্যাক্সেস করুন এবং এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

অ্যাপ্লিকেশনটি খুলুন এবং সাইন আপ করুন।

আপনি লগ ইন হয়ে গেলে অবতারে যান এবং নিজের কার্টুন-সংস্করণ তৈরি করা শুরু করুন।

অ্যাপটি আপনাকে প্রথমে একটি সেলফি তুলতে বলবে এবং তারপরে এটি স্বয়ংক্রিয়ভাবে আপনাকে নিজের একটি কমিক সংস্করণ দেবে। তবে এটি উদ্বেগজনক নয়, এটি খুব স্বনির্ধারিত। নির্দিষ্ট বৈশিষ্ট্য যুক্ত বা মুছে ফেলার মাধ্যমে আপনি যে কোনও সময় আপনার বিটমোটি দেখতে পারেন।

আপনার ইমোজিটি কাস্টমাইজ করতে বেশ কয়েকটি স্ক্রিন পেরিয়ে যাওয়ার পরে, আপনি এর একটি সম্পূর্ণ কার্টুন সংস্করণ বার্তা এবং স্ন্যাপগুলিতে ব্যবহারের জন্য প্রস্তুত পাবেন।

আপনি একবার আপনার বিটমোজি সংরক্ষণ করার পরে, আপনি স্ন্যাপচ্যাট বা অন্য কোনও যোগাযোগ অ্যাপ্লিকেশন বা প্ল্যাটফর্মে এটি ব্যবহার শুরু করতে পারেন। যদি আপনি যে কোনও সময়ে আপনার কার্টুন অবতার পরিবর্তন করার সিদ্ধান্ত নেন, কেবল অ্যাপ্লিকেশনটির অবতার বিল্ডারে যান এবং পরিবর্তনগুলি করুন।

স্ন্যাপচ্যাটে বিটমোজি ব্যবহার করুন

যেহেতু স্ন্যাপচ্যাট বিটমোজি মালিকানাধীন, তাই আপনার অবতার ব্যবহারের জন্য সবচেয়ে স্পষ্টত প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হ’ল স্ন্যাপচ্যাট অ্যাপ। এটি করতে আপনাকে আপনার স্ন্যাপচ্যাট এবং বিটমোজি অ্যাকাউন্ট সিঙ্ক করতে হবে।

প্ল্যাটফর্মে আপনার বিটমোজি ব্যবহার করার একটি মজাদার উপায় হ’ল এটিকে আপনার স্ন্যাপচ্যাট সেলফি হিসাবে সেট করা।

আপনার স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টে লগ ইন করুন।

ঘোস্ট আইকনে আলতো চাপুন এবং বিটমোজি তৈরি করুন (আপনার যদি তা না থাকে তবে আপনাকে বিটমোজি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য অনুরোধ করা হবে) চয়ন করুন।
আপনার বিটমোজিটিকে আপনার অবতার হিসাবে সেট করুন।

আবারও, আপনি এটিকে কাস্টমাইজ করতে পারেন এবং অ্যাপ্লিকেশনগুলিতে আপনার পরিচিতিগুলি কোন সেলফি দেখতে পাবে তা চয়ন করতে পারেন। আপনার প্রোফাইলে থাকা পৃষ্ঠায়, বিটমোজি বিভাগে স্ক্রোল করুন, তারপরে সেলফি ক্লিক করুন এবং অ্যাপ্লিকেশনটি যে সংবেদনগুলি সরবরাহ করে তা বেছে নিন। আপনার বিটমো সম্পাদনা করার এমনকি একক বিভাগে আপনার সংস্থা পরিবর্তন করার বিকল্প রয়েছে।

3 ডি বিটমো লাইভ লেন্স

আপনি যখন নিজের বিটমোজি এবং স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টগুলি সিঙ্ক করেন, আপনি নিজের স্ন্যাপ এবং বার্তাগুলিতে বিটমোজি ব্যবহার শুরু করতে পারেন। আপনি এবং আপনার বন্ধু উভয়ই যদি বিটমোজি সক্ষম করে থাকেন তবে আপনার চ্যাটে আপনি ফ্রেন্ডমোজি (আপনার বিটমাইজের দুটি সমন্বিত )ও ব্যবহার করতে পারেন।

তবে আপনার বিটমোজি সহ মজাদার একটি জিনিস আপনার স্ন্যাপগুলিতে নিজের একটি 3D অ্যানিমেটেড সংস্করণ ব্যবহার করছে। এই বৈশিষ্ট্যটি ব্যবহার করতে এবং নিজেকে একটি 3D অ্যানিমেটেড কার্টুনে রূপান্তর করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ক্যামেরা আইকনে আলতো চাপুন এবং স্ন্যাপচ্যাট লেন্সটি আনুন।

আপনার ক্যামেরাটি রিয়ার-ফেসিং মোডে রয়েছে এবং সেলফি মোডে নেই তা নিশ্চিত করুন।

যদি আপনার বিটমোজি অ্যাকাউন্টটি আপনার স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টের সাথে সিঙ্ক হয়, আপনি অন্যান্য লেন্সগুলির মধ্যে আপনার 3 ডি বিটমোজি ব্যবহার করার বিকল্প পাবেন।
আপনি নিজের বিটমোটিকে এটি আকার পরিবর্তন করতে পিন এবং আলতো চাপতে বা আপনার পটভূমিতে অন্য কোথাও রাখতে পারেন। আপনি আপনার স্ন্যাপটি প্রেরণ এবং সংরক্ষণের আগে সমস্ত স্ট্যান্ডার্ড স্ন্যাপচ্যাট ফিল্টার প্রয়োগ করতে পারেন।

অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিটমোজি ব্যবহার করুন

আমরা উপরে উল্লিখিত হিসাবে, বিটমোজি স্ন্যাপচ্যাটের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়নি। এর অর্থ হ’ল আপনি যে কোনও যোগাযোগ প্ল্যাটফর্মের জন্য এটি আপনার অবতার হিসাবে ব্যবহার করতে পারেন, এটি আপনার Gmail অ্যাকাউন্ট বা কোনও মেসেজিং অ্যাপ্লিকেশন হোক।

একবার আপনি আপনার বিটমোজি তৈরি করার পরে, আপনি আপনার চরিত্রটি সহ কয়েকশ স্টিকারের অ্যাক্সেস পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *