Which MacBook Should I Buy in 2020

ম্যাকবুক ল্যাপটপের অ্যাপল পরিসর বিভিন্ন কারণে জনপ্রিয়। কিছু লোক বিল্ড কোয়ালিটি এবং ডিজাইন পছন্দ করে, আবার কেউ কেউ ম্যাকওএস অনুরাগী এবং কেউ কেউ স্থানীয় কফি শপে তাদের সর্বশেষ চিত্রনাট্যটিতে কাজ করার সাথে স্টাইলিশ দেখতে চায় to

এই স্বতন্ত্র ক্ল্যামশেল কম্পিউটারগুলির মধ্যে যে কোনও একটির পরে আপনার অভিলাষের কারণ যাই ঘটুক না কেন, এটি সঠিকভাবে তুলতে চুলচাড়া করার অভিজ্ঞতা হতে পারে। অ্যাপল তার ম্যাকবুকগুলি ঘন ঘন আপডেট করে এবং দুটি মেশিন যা প্রথম নজরে হুবহু একই রকম দেখায় হুডের নিচে খুব আলাদা হতে পারে।

সুতরাং আমরা ম্যাকবুকের প্রতিটি বিদ্যমান মডেলটি দেখতে যাচ্ছি এবং প্রতিটি মডেলের শক্তির ভিত্তিতে আপনাকে সঠিক ম্যাকবুক কিনতে সহায়তা করা উচিত।

আপনার ম্যাকবুকের জন্য আপনার কী দরকার?

আমরা প্রকৃতপক্ষে ম্যাকবুকগুলি কেনার জন্য তালিকাবদ্ধ করতে অস্বীকার করার আগে আপনার সম্পর্কে কিছুক্ষণ কথা বলা বন্ধ করে দেওয়া উচিত। সর্বোপরি, ম্যাকবুক কেনা কোনও ছোট আর্থিক সিদ্ধান্ত নয় এবং আপনাকে নিশ্চিত করতে হবে যে 4-5 বছরের মধ্যে এটি আপনার কাছে উপস্থিত হবে।

আপনি কি নৈমিত্তিক ব্যবহারকারী? অর্থাত, আপনি ওয়েব ব্রাউজ করতে, কোনও অফিসে কাজ করতে এবং কিছু ভিডিও দেখতে আপনার কম্পিউটার ব্যবহার করেন?
আপনি কি উচ্চ স্তরের ব্যবহারকারী যা আরও উচ্চাকাঙ্ক্ষী কাজ করেন? সম্ভবত আপনি এইচডি ভিডিও সম্পাদনা করতে পারেন, সংগীত তৈরি করতে পারেন বা প্রতিবার ভিডিও গেমস খেলতে চান?
বিকল্পভাবে, আপনি একজন পেশাদার ব্যবহারকারী? আপনি কি এমন কাজগুলি করেন যার জন্য জটিল গণনা প্রয়োজন বা অত্যন্ত সংবেদনশীল? অন্য কথায়, সময় কি সত্যিই আপনার জন্য অর্থ?

প্রতি আমরা যে ম্যাকবুকটি দেখছি তাদের ব্যবহারকারীর এই বিভিন্ন স্তরের এক বা এক পর্যায়ে ফিট করার প্রয়োজন রয়েছে, তাই আপনি যদি আপনার ম্যাকবুকটি কী চান তা সম্পর্কে আপনার যদি স্পষ্ট ধারণা থাকে তবে পড়ুন।

বর্তমান ম্যাকবুক মডেল

আমরা এই বিভাগে ম্যাকবুকগুলি নিয়ে আলোচনা করতে যাচ্ছি 2020 সালের জানুয়ারী পর্যন্ত সর্বাধিক বর্তমান মডেল new

ম্যাকবুক পরিসরে বর্তমানে কেবলমাত্র তিনটি পণ্য লাইন রয়েছে। এর মধ্যে রয়েছে নতুন ম্যাকবুক এয়ার, ম্যাকবুক প্রো 13 “টাচবার এবং ম্যাকবুক প্রো 16″।

আমরা 13 “মডেলটিকে তার দুটি স্তরে বিভক্ত করেছি, কারণ তাদের উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে এবং একে অপরের সাথে বিভ্রান্ত হওয়া উচিত নয়।

কেবলমাত্র এন্ট্রি স্তরের ব্যবহারকারী: ম্যাকবুক এয়ার 2019

ম্যাকবুক এয়ারটি আপনি কিনতে পারেন এমন সস্তার ম্যাকবুক এবং 2019 রিফ্রেশমেন্টে প্রস্তাবিত খুচরা দামকে 100 ডলারে নামিয়ে আনবে The

এটি 2019 ম্যাকবুক রিফ্রেশের মধ্যে একমাত্র ডুয়াল-কোর ম্যাকবুক মডেল, এর অর্থ যদি আপনাকে ওয়েব, ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট এবং ইউটিউব ব্রাউজ করার চেয়ে আরও অনেক কিছু করার প্রয়োজন হয় তবে আপনাকে অন্য কোথাও দেখতে হবে। বেশিরভাগ মানুষের জন্য, বেশিরভাগ সময়, নতুন এয়ার বাস ঠিকঠাক হতে চলেছে।

এটিতে সত্য টোন প্রযুক্তি সহ একটি অত্যাশ্চর্য 13.3 ”রেটিনা প্রদর্শন রয়েছে। কিছু কিছু অতীতে শুধুমাত্র “প্রো” পণ্য ছিল। ট্রু টোন ধারাবাহিক রঙের তাপমাত্রা প্রদর্শনের জন্য, তার আলোর শর্ত অনুযায়ী প্রদর্শনটি সামঞ্জস্য করে। আপনি এই মডেলটির সাথে দুটি থান্ডারবোল্ট বন্দর এবং টাচআইডিও পাবেন যা একটি বাজেটের মেশিনে একটি দুর্দান্ত স্পর্শ।

এটি এখন কেবলমাত্র নতুন ম্যাকবুক যেখানে নতুন 13 ″ ম্যাকবুক প্রো স্পোর্টস বিয়ার হিসাবে এখনও শারীরিক ফাংশন কী রয়েছে।

এয়ারটি একমাত্র ম্যাকবুক যা সোনায় আসবে যদি এটি আপনার জিনিস হয় তবে টাচবারের সাথে ম্যাকবুক প্রো 13 এর চেয়ে 200 গ্রাম কম। এটা কি আপনার জন্য?

ম্যাকবুক এয়ার 2019 কে কিনে নেওয়া উচিত?

যাদের কম্পিউটার থেকে খুব প্রাথমিক প্রয়োজন তাদের জন্য ম্যাকবুক এয়ার একটি দুর্দান্ত ল্যাপটপ। এটির বেস কনফিগারেশনটি 8GB বা র‌্যাম এবং 128 গিগাবাইট স্টোরেজ সহ আসে। আমরা ব্যবহারের ক্ষেত্রে যে কেউ আরও র‌্যাম বা স্টোরেজের জন্য অর্থ প্রদানের পরামর্শ দিচ্ছি।

আসলে, বেস মডেল এয়ার এবং বেস মডেল ম্যাকবুক প্রো 13 “টাচবারের সাথে দামের দাম মাত্র 200 ডলারে পরিবর্তিত হয়, আপনি আপনার বাজেট পুরোপুরি না টানলে আমরা 2019 এয়ার কেনার জন্য কাউকে প্রস্তাব দিচ্ছি না।

কেন? কারণ অতিরিক্ত $ 200 এর জন্য আপনি দুটি অতিরিক্ত সিপিইউ কোর, একটি আরও ভাল উজ্জ্বল স্ক্রিন, আরও ভাল স্পিকার এবং আরও ভাল সংহত জিপিইউ পাবেন। আপনি যদি মনে করেন যে বায়ু আপনার প্রয়োজনীয়তার জন্য কম্পিউটার যথেষ্ট ভাল, এটি একটি সুন্দর এবং সুনির্দিষ্ট মেশিন এবং এখনও ম্যাকোএসের অভিজ্ঞতার সাথে আসে।

সেরা অল-রাউন্ড পছন্দ: টাচবারের সাথে ম্যাকবুক প্রো 13 “(1.4 গিগাহার্টজ, 2019)

এন্ট্রি-লেভেল ম্যাকবুক প্রো আমরা দেখেছি এমন একটি উল্লেখযোগ্য প্রজন্মের আপগ্রেডগুলির প্রতিনিধিত্ব করে। এই নতুন ম্যাকবুক পেশাদাররা কোয়াড-কোর সিপিইউ নিয়ে আসে, আগের মডেলের দ্বিগুণ। এটি ম্যাকবুক প্রো 13 “ভারী ফটো এডিটিং, এইচডি (এবং কিছু 4 কে) ভিডিও সম্পাদনা এবং খুব স্পেনাল জেনারেল ডেস্কটপের অভিজ্ঞতার জন্য একটি কার্যকর সমাধান তৈরি করে।

এই মডেলের দুটি বজ্র বন্দর রয়েছে ঠিক যেমন বাতাসের মতো। এটিতে একটি বক্সার ডিজাইনও রয়েছে তবে এটি প্রায় সর্বত্র প্রচারিত। প্রান্তিক অতিরিক্ত বহনযোগ্যতা পাওয়ার কারণে বায়ুর পারফরম্যান্স অবশ্যই ত্যাগ করা যায় না। প্রো হ’ল যে কোনও ব্যক্তির একটি আল্ট্রাবুক-বর্গ পরিমাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *